Friday, February 23, 2024
বাড়িনবম বর্ষ, দশম সংখ্যা, সেপ্টেম্বর-২০১৯শ্রমিক লীগের নতুন নেতৃত্ব ফজলুল হক মন্টু সভাপতি, কেএম আযম খসরু সাধারণ...

শ্রমিক লীগের নতুন নেতৃত্ব ফজলুল হক মন্টু সভাপতি, কেএম আযম খসরু সাধারণ সম্পাদক

উত্তরণ ডেস্ক :

গত ৯ নভেম্বর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে অনুষ্ঠিত জাতীয় শ্রমিক লীগের দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে ফজলুল হক মন্টু এবং কেএম আযম খসরুকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এছাড়াও মোল্লা আবুল কালাম আজাদকে কার্যকরী সভাপতি করে শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।
নতুন সভাপতি ফজলুল হক মন্টু জাতীয় শ্রমিক লীগের বিদায়ী কমিটির কার্যকরী সভাপতি, সাধারণ সম্পাদক কেএম আযম খসরু প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং কার্যকরী সভাপতি মোল্লা আবুল কালাম আজাদ সহ-সভাপতির দায়িত্ব পালন করেন। এর আগে সকালে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় শ্রমিক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। সেখানে উদ্বোধনী অনুষ্ঠানের পর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে সারাদেশ থেকে আসা প্রায় ৮ হাজার কাউন্সিলর অংশ নেন।
ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে সাতজন এবং সাধারণ সম্পাদক পদে ১৩ জনের নাম প্রস্তাব করা হয়। তাদের নিয়ে রুদ্ধদ্বার বৈঠকে বসেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

 

আরও পড়ুন
spot_img

জনপ্রিয় সংবাদ

মন্তব্য